জীবন বাঁচাতে অক্সিজেন নিয়ে করোনা রোগীর বাড়ি ছুটছে দেবিদ্বারের “হ্যালো ছাত্রলীগ” টিম

আকতার হোসেন (রবিন) :

“আপনাদের প্রয়োজনে পাশে আছি আমরা দেবিদ্বারের “হ্যালো ছাত্রলীগ” টিম। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন এই শ্লোগান কে সামনে রেখে দেবিদ্বারে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের হ্যালো ছাত্রলীগ টিম এই মহামাড়ি করোনার ঝূকীতেও অন্যের জীবন বাঁচাতে অক্সিজেন সিলিন্ডার নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন।

কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল’র নির্দেশনায় ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল এর সার্বিক সহযোগীতায় গত সপ্তাহে দেবিদ্বারে করোনা পজেটিভ রোগীর সংখ্যা বৃদ্ধি হওয়ায় রোগীদের হোম আইসোলেশনে অক্সিজেন প্রয়োজনে “হ্যালো ছাত্রলীগ”

টিমের সদস্য দেবিদ্বার কলেজ ছাত্রলীগ সভাপতি বিল্লাল হোসেন, বাপ্পু পৌর ছাত্রলীগ সহ সভাপতি নাজমুল হাসান, সাব্বির আহমেদ, কুমিল্লা উ: জেলা ছাত্রলীগ সহ সম্পাদক আনোয়ার হোসেন ও উপজেলা ছাত্রলীগ এর সদ্যস রাতুল রহমান আশিক, মোঃ আমির হোসেন ও ছাত্রলীগ নেতা শাওন সহ দেবিদ্বার উপজেলার বিভিন্ন স্থানে ৪টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক বলেন, এই বৈশ্বিক মহামারী করোনার কারনে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ ইতিমধ্যে গতবছরের ন্যায় এবারো নানান প্যাকেজ এর মাধ্যামে বিভিন্ন সেবা দেওয়া শুরু করেছে, সাম্প্রতিক দেবিদ্বার উপজেলা সদরে করোনা প্রতিরোধে জনসাধারণ কে মাস্ক ব্যবহারে সচেতন করতে ৪টি করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে। তবে যতদিন পর্যন্ত এই করোনা মহামারী থাকবে ততদিন হ্যালো ছাত্রলীগের কার্যক্রম অব্যাহত থাকবে।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন রুবেল বলেন, করোনাকালীন লকডাউনে অনেক খেটে খাওয়া মানুষ ঘরবন্দী হয়ে আছে,কোন কাজ-কর্ম করতে পারছেনা এমমন যে কেউ আমাদেও হটলাইনে কল করলেই ছাত্রলীগ সদস্যরা খাবার পৌছে দিচ্ছে।

এছাড়াও করোনাক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের জানাযা, দাফন-কাফন করা ও চিকিৎসা সামগ্রী পৌছে দিচ্ছে হ্যলো ছাত্রলীগ টিমের সদস্যরা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!